উত্তরপ্রদেশে গোহত্যা করে ধৃত দুই, হিন্দুত্ববাদী ধাঁচে দাঙ্গা বাঁধানোর চেষ্টা?

উত্তরপ্রদেশে গো হত্যা করে দাঙ্গা করার ষড়যন্ত্র করার জন্য গ্রেপ্তার দুই যুবক।অনলাইন এক ওয়েব পোর্টালকে পুলিশ অফিসার কে পি সিং জানিয়েছেন ধৃত দুই যুবকের নাম রাম তেওয়ারি ও মঙ্গল দীক্ষিত।তাদেরকে গত রবিবার গ্রেপ্তার করা হয়েছে কাটরাবাজারের ভাটপুরওয়া গ্রাম থেকে।

এই দুজন চক্রান্তকারী গণেশপ্রসাদ নামক এক স্থানীয় ব্যাক্তির গরু চুরি করে কাছের এক মাঠে
গোহত্যা করার সময় গ্রামবাসীরা দেখে ফেলে।তখন তারা পুলিশকে খবর দেয়।তাদের নামে ২৯৫ এ,১৫৩এ, ৫০৫বি, ৩/৮ ধারা রুজু করা হয়েছে।

পুলিশ জানিয়েছে মহরমের মিছিলের সময় গোহত্যার খবর ছড়িয়ে পরিকল্পনা মাফিক দাঙ্গা বাঁধানোর জন্যই এই কাজ করেছে চক্রান্তকারীরা।

“আমরা তাদেরকে জেরা করে এই গোহত্যার পিছনে কি ষড়যন্ত্র আছে তা খুঁজে বের করার চেষ্টা করছি।এই কাজের পিছনে নিশ্চয় কোন বাজে উদ্দেশ্য আছে।আমরা জাতীয় নিরাপত্তা আইনও তাদের বিরুদ্ধে লাগু করব।” বলেন ওই পুলিশ অফিসার।

উল্লেখ্য গরুর মাংস মন্দির ফেলা সহ নানা ন্যাক্কারজনক কাজ করে হিন্দু মুসলিম বিভেদ লাগানোর কাজ করে আসছে দেশের কিছু বিভেদকামী অপশক্তি।পশ্চিমবঙ্গেও এই ধরণের এক ষড়যন্ত্র ফাঁস হবার পর গ্রেপ্তার হয়েছে এক উগ্র হিন্দুত্ববাদী নেতা।

Please follow and like us:

One thought on “উত্তরপ্রদেশে গোহত্যা করে ধৃত দুই, হিন্দুত্ববাদী ধাঁচে দাঙ্গা বাঁধানোর চেষ্টা?

  1. পশ্চিম বঙ্গে দাঙ্গা করার বিশাল ষড়যন্ত্র ধরা পড়ে গেছে। ষড়যন্ত্রকারীরা একে একে ধরা পড়ছে। পশ্চিম বঙ্গের মানুষ ও প্রশাসন সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সজাগ।

    কিন্তু যোগির সরকার আর ধরা পড়া দুইজনের মতবাদ দাঙ্গা করে এলোমলো করে দিয়ে মেরুকরণের মতবাদ। তাই সেখানে সাম্প্রদায়িক দাঙ্গা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *